Facebook
Nov.2020 16
Views: 770
ফ্যান কয়েল ইউনিটের নির্বাচন ধাপ
Details
ফ্যান কয়েল ইউনিট দ্বারা নির্বাচিত ইউনিটের ধরন, স্পেসিফিকেশন, tuyere অবস্থান এবং অন্যান্য প্রয়োজনীয়তা পরিষ্কার করুন।  
1) ফ্যান কয়েল ইউনিট নির্বাচন করার সময়, নকশা প্রিহিটিং লোড ইউনিটের বুদ্ধিমান তাপ লোড সঙ্গে সমন্বয় করা হয়। অধিকাংশ ক্ষেত্রে, কয়েল নকশা প্রয়োজনীয়তা পূরণ যথেষ্ট অলস তাপ ক্ষমতা আছে. যদি বাইরের বাতাস ব্যবহার করা হয়, সেই অনুযায়ী ট্রিম করুন।  
2) তাপ: সাধারণত রেফ্রিজারেশন অনুযায়ী নির্বাচিত ইউনিটের তাপ ক্ষমতা যথেষ্ট, এবং তাপ প্রত্যাবর্তন পরিমাণ একই পানি প্রবাহ হার অনুযায়ী নির্বাচন করা হয়, অর্থাৎ ইনডোর হিটিং লোড পূরণ করতে ইনলেট পানির তাপমাত্রা ব্যবহার করা হয়।  
3) রেফ্রিজারেশন: ইনডোর প্রিহিটিং রেফ্রিজারেশন লোড, ইনডোর মোট তাপীয় রেফ্রিজারেশন লোড, ইনলেট বায়ু তাপমাত্রা, ইনলেট পানির তাপমাত্রা এবং বায়ু ভলিউম.   ফ্যান কয়েল ইউনিট স্পেসিফিকেশন, পানির ভলিউম, প্রয়োজনীয় পানির তাপমাত্রা, প্রেশার ড্রপ এবং অন্যান্য প্যারামিটার নির্ধারণ করুন  
1) ফ্যান মোটরের বেয়ারিং একটি তেল ধারণকারী বা তেল মুক্ত শ্যাফট পাম্প ব্যবহার করে কিনা তা পরিষ্কার করুন। যদি একটি তেল মুক্ত শ্যাফট পাম্প নির্বাচন করা হয়, ব্যবহারের সময় নিয়ম অনুযায়ী নিয়মিত তেল যোগ করা হবে।  
2) নির্বাচিত ইউনিটের পানি সংযোগ পাইপের বাম বা ডান আউটলেট দিক পরিষ্কার করুন (পাইপ লেআউট, ইত্যাদি)।  
3) ফ্যান কয়েল ইউনিটের ইনলেট ঠান্ডা পানির তাপমাত্রা 5° সেলসিয়াসের কম হবে না, অন্যথায় এটি ইউনিটের ঘনত্ব সৃষ্টি করতে পারে; যখন শীতকালে গরম পানি সরবরাহ করা হয়, পানির তাপমাত্রা সাধারণত 60° সেলসিয়াসের বেশি হয় না, স্কেলিং কমাতে পারে, ঠাণ্ডা এবং তাপের বিকল্প প্রভাব সম্প্রসারণ পাইপের সম্প্রসারণ শক্তি হ্রাস করতে পারে.  
4) গ্রীষ্মকালীন ব্যবহারের সময় ইনডোর বিল্ডিং ঘনত্ব এবং ফাউল এড়াতে তাপ সংরক্ষণ ব্যবস্থার প্রতি মনোযোগ দিন।  
5) ইউনিট কয়েলের সর্বোচ্চ অংশ একটি ভেন্ট ভাল্ব সরবরাহ করা হয়।   উপরের দুটি আইটেম ফ্যান কয়েল ইউনিট বেছে নিতে অপরিহার্য। ব্যবহারকারীদের তাদের নিজস্ব চাহিদা অনুযায়ী ফ্যান কয়েল ইউনিটের স্পেসিফিকেশন, ফর্ম এবং সংশ্লিষ্ট প্যারামিটার খুঁজে বের করতে অনুরোধ করা হয়, যাতে ফ্যান কয়েল ইউনিট আরো ভাল, দ্রুত এবং আরো কার্যকরভাবে ক্রয় করতে পারে।
Leave a message
FirstName*
Email*
Mobile
Message*